Logo

নাটোরে জামায়াত নেতা অধ্যাপক বেলালউজ্জামানের ইন্তিকাল !

রিপোটার : / ৪৩৪ বার দেখা হয়েছে
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

নাটোর প্রতিনিধিঃ

বাংলাদেশ জামায়াতে ইসলামী নাটোর জেলা শাখার সাবেক আমীর অধ্যাপক বেলালউজ্জামান আজ ১৫ ই জুন মঙ্গলবার সকাল ১১:৩০ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন ! (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

আজ সকালে হঠাৎ তার স্বাস্থের অবনতি ঘটলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বেলা ১১.৩০ মিনিটে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৭ বছর । তিনি স্ত্রী, ২ পুত্র ও ১কন্যা সহ অগনিত ভক্তবৃন্দ রেখে গেছেন।

এদিকে জামায়াত নেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার নিজ গ্রাম সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের রানীনগরে! তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন নাটোর জেলা জামায়াতের আমীর ড.মীর নুরুল ইসলাম ও জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য ও তার দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান ।

জামায়াত নেতা অধ্যাপক বেলালউজ্জামানের গ্রামের বাড়ী সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের রানীনগর গ্রামে । ছাত্রজীবনে তিনি রাজশাহী জেলা ইসলামী ছাত্র শিবিরের সভাপতি ছিলেন এবং কর্মজীবনে তিনি সিংড়া বিলহালতী কলেজের ইসলামী ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন ।

অধ্যাপক বেলালউজ্জামানের জানাযার নামাজ আজ ১৫জুন সন্ধ্যা ৬ টার সময় তার নিজ গ্রাম সিংড়া উপজেলার রানীনগর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

তার জানাযা পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন নাটোর জেলা আমীর ড. মীর নূরুল ইসলাম, পাবনা জেলা আমীর জনাব আবু তালেব মণ্ডল , নাটোর জেলার সাবেক আমীর অধ্যাপক ইউনুস আলী, নাটোর জেলা কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান, রাঃবিঃ প্রফেসর ড. হাফেজ আব্দুল্লাহ আল মামুন ও উপজেলা আমীর অধ্যাপক আ ব ম আমানুল্লাহ।

সবাই মরহূমের রুহের মাগফেরাত কামনা করে আল্লাহর কাছে দোয়া চান এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান। ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন...

বিজ্ঞাপন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০